আইজিপি’র সুদক্ষ নেতৃত্বে পুলিশ বিভাগে ব্যাপক উন্নয়ন হয়েছে-সমাজকর্মী আরমান বাবু রোমেল

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী মোঃ আরমান বাবু রোমেল বলেছেন মাননীয় আইজিপি মহোদয়ের সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ পুলিশ বিভাগে বর্তমানে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

(৯ জানুয়ারী) শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রামের লোহাগাড়া ট্রাফিক জোনের আয়োজনে বটতলী মোটর স্টেশনস্হ সিটিজেন পার্কের হল রুমে অনুষ্ঠিত যানবাহন সেক্টরে সম্প্রতি সৃষ্টি অপরাধ রোধে চালক ও শ্রমিকদের সচেতনামুলক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন সড়কে নিরাপত্তা নিশ্চিত করা কোনো একটি নির্দিষ্ট পক্ষের দায়িত্ব নয়। এ বিষয়ে দায়িত্ব সবার রয়েছে। সড়কে দুর্ঘটনা রোধে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। সব পক্ষের সচেতনতা, জনসচেতনতা এবং সমন্বিত উদ্যোগই পারে সড়কে মৃত্যুর হার কমিয়ে আনা সম্ভব। সকল চালককে সচেতনার সাথে গাড়ি চালানোর জন্য অনুরোধ জানান তিনি।

সভায় প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইনচার্জ (ইন্সপেক্টর) স্নেহাংশু বিকাশ সরকার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দুর্ঘটনার দায় শুধু চালকদের নয়। সড়কে নিরাপত্তা নিশ্চিত করার জন্য যাত্রীরও দায়িত্ব আছে। একজন আরেকজনকে দোষ না দিয়ে দুই পক্ষকেই সচেতন হতে হবে। নিজের দায়িত্ব ঠিকভাবে পালন করতে হবে। তিনি আরও জানান, সড়ক দুর্ঘটনা কমাতে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। মাননীয় আইজিপি মহোদয়ের সুদক্ষ নেতৃত্ব দুর্ঘটনা কমাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ব্যাপক পরিবর্তন এনেছেন। সড়কের সকল চালকদেরকে নিয়ম মেনে গাড়ি চালাতে হবে। তাহলে সড়কে দুর্ঘটনা কমে আসবে।

লোহাগাড়া ট্রাফিক বিভাগের সার্জেন্ট মাহমুদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পিক-আপ মালিক সমিতির সভাপতি বিশিষ্ঠ যুবলীগ নেতা মোঃ সরওয়ার কামাল, লোহাগাড়া হাইয়েস -মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি রমজান আলী, সাংবাদিক আবদুল আউয়াল জনি প্রমুখ।
সভায় বিভিন্ন যানবাহনের মালিক ও চালকরা উপস্থিত ছিলেন।

 

মতামত দিন