হুন্ডি বর্জন করে বৈধ পথে টাকা পাঠান-বৃহত্তর চট্টগ্রাম সমিতির সাংগঠনিক সম্পাদকের সংবর্ধনায় বক্তারা

ইশতিয়াক আসিফ, আমিরাত প্রতিনিধি:

হুন্ডি বর্জন করে বৈধ পথে টাকা পাঠিয়ে দেশের উন্নয়নকে সমুন্নত রাখার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান- বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের উদ্যেগে সংবর্ধনা সভায় কমিনিউটি নেতৃবৃন্দগণ ।
গত ১৭ ই জানুয়ারী রবিবার বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের উদ্যেগে সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম বাংলাদেশ সরকার কর্তৃক সি আই পি মনোনীত হওয়ায় – সারজাস্হ আবু সাগারায় মদিনা আল মজলিশ রেস্টুরেন্টের হল রুমে উষ্ণ সম্বর্ধনা সভার আয়োজন করা হয় ।
সংগঠনের সভাপতি আরশাদ হোসেন হিরো’র সভাপতিত্ত্বে আলোচনা সভায় সহসভাপতি প্রকৌশলী মোরশেদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য প্রকৌশলী আবু জাফর চৌধুরী, অধ্যাপক আবদুস সবুর, সেলিম উদ্দিন চৌধুরী, আমির হোসেন, ইদ্রিস মিয়া, বাংলাদেশ সমিতি সারজার সিনিয়র সহসভাপতি ইসমাইল গনি চৌধুরী ও সংগঠনের সিনিয়র সহসভাপতি নুরুন্নবী রোশন আজমানের বিশিষ্ট ব্যবসায়ী নুরু প্রমুখ ।
সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব আবুল কাশেমের সাবলীল পরিচালনায় সংবর্ধিত অতিথি জাহাঙ্গীর আলমকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন জাহাঙ্গীর, এহেসান ,বজল। এসময় সংবর্ধনা অনুষ্টানে আরো বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি আহমেদ আলী জাহাঙ্গীর, প্রকৌশলী মহিউদ্দিন ইকবাল, দিনু, বজল আহমেদ, জসিম উদ্দিন, জসিম উদ্দিন পলাশ, রনজিৎ বাবু,হামিদ আলী, হোসেন , রফিক মোরশেদ, সাইফুল, আবচার কুলু, প্রকৌশলী আলিম, সদস্যা জবাব ইসলাম ও বেগম জসিম সহ সারজাস্হ জিকো জিএমবি অটো পার্টস সমিতির নেতৃবৃন্দ সহ আরো অনেকেই।

মতামত দিন