মিরসরাইয়ে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ১২

মিরসরাই প্রতিনিধি:
মিরসরাইয়ে পৃথক দুটি অভিযানে দুই জলদস্যু ও বিভিন্ন মামলার ১০ আসামিকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। সোমবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জলদস্যু এমরাজ হোসেন প্রকাশ এমরান ও জাহাঙ্গীর হোসেনকে মঘাদিয়া ইউনিয়নের বদিউল্যাপাড়া ও ওচমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট কবির আহম্মদের ছেলে ও জাহাঙ্গীর হোসেন বাগেরহাট জেলার রামপাল থানার গোবিন্দপুর গ্রামের মৃত মুজিদ শেখের ছেলে।

এসময় তাদের কাছ থেকে জলদস্যুতার কাজে বব্যবহৃত একটি নৌকা, দুইটি রাম দা, একটি চাপাতি, একটি কিরিচ ও লুট করে নেয়া একটি মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।

এছাড়া সোমবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১০আসামিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন দক্ষিণ কুরুয়া গ্রামের ফাতমো বেগম, উত্তর হাইতকান্দি গ্রামের মোবারক হোসেন, সিরাজুদ্দৌলা, মায়ানী ইউনিয়নের সৈয়দালী এলাকার নিজাম উদ্দিন, মাসুদ রানা, সাইফুল ইসলাম, সাহাবুদ্দীন, আজাদ, রবি ও নুরুদ্দীন।

মিরসরাই থানার পরিদর্শক দীণেশ দাশগুপ্ত জানান, মিরসরাই অর্থনৈতিক অঞ্চল সংলগ্ন বঙ্গোপসাগরে জলদস্যুতার অভিযোগে এমরাজ হোসেন ও জাহাঙ্গীর নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় জলদস্যুতা ও অস্ত্র আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

মতামত দিন