লায়ন্স ক্লাব চট্টগ্রাম গ্রীণ ভ্যালী’র সভা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম গ্রীণ ভ্যালী’র নিয়মিত সভা সম্পন্ন হয়েছে।
১২ ফেব্রুয়ারী নগরীর খুলশীস্থ ক্লাবের অফিস রোজ ভ্যালী ক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়।
ক্লাবের সভাপতি লায়ন খলিল উল্লাহ সাকিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তণ জেলা গভর্ণর লায়ন শাহ আলম বাবুল (পিএমজেএফ)।
ক্লাবের সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কোঅর্ডিনেটর লায়ন আরিফ আহমদ (জিএমটি)।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মানব সেবার মাঝেই মানুষের জন্মের স্বার্থকতা। একজন লায়ন সদস্য হিসেবে আমরা মানবতার জন্য কাজ করতে পারি এটাই আমাদের গর্বের। বিশ্বব্যাপী মানবতার ফেরিওয়ালারা মানুষের জন্য কাজ করে যান। আমরাও এর বাইরে নই।
করোনা ভাইরাস বাংলাদেশে সংক্রমিত হওয়ার পর থেকে লায়ন্স ক্লাবের সদস্যরা যে পরিমাণ মানুষের সেবায় এগিয়ে এসেছে এমন করে আর কেউ এগিয়ে এসেছে বলে মনে হয়না। আমি মনে করি লায়ন্স ক্লাব অব গ্রীণ ভ্যালী’র নিবেদিতপ্রাণ সমাজ কর্মীরা দেশ ও মানুষের জন্য আরো বেশী কাজ করবেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের ট্রেজারার, লায়ন মোহাম্মদ আনোয়ার হোসেন, লায়ন ড. লায়লা খালেদা, লায়ন এড. ফারভেজ তালুকদার, লায়ন হাফেজুর রহমান চৌধুরী, লায়ন আবু হানিফ ভুঁইয়া, লিও টু লায়ন ফয়জুল হাকিম, লায়ন আকতার হোসেন, লায়ন হেলাল উদ্দিন, লায়ন মুজিব উল্লাহ তারেক, লায়ন আব্দুল কাদের, লায়ন সাইয়েদ মাইনুল ইসলাম মঈন, লায়ন ডাঃ শোয়েব আহমেদ, লায়ন হুমায়ুন কবির, লায়ন ফাহাদ আলম, লায়ন নুর উদ্দিন, লিও টু লায়ন মশিউর রহমান চৌধুরী মাহি, লায়ন কামাল পাশা, লায়ন সোহেল মোহাম্মদ রাসেল, লায়ন মোহাম্মদ মুসা, লায়ন আবুল হোসেন, লায়ন কানিজ ফাতেমা, লায়ন জিয়াউল হক সোহেল, লায়ন আমিনুর রহমান, লিও টু লায়ন নাজমুল হাসান, লিও টু লায়ন মোরশেদ আলম চৌধুরী প্রমুখ।

মতামত দিন