থামছেনা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে মাদক পাচার: আবারো ইয়াবাসহ আটক ২

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক যেন মাদকপাচারের প্রধান সড়ক, এ সড়কে লোহাগাড়া থানা পুলিশের নিয়মিত অভিযানে প্রতিদিনই আটক হচ্ছে কক্সবাজার সহ দেশের বিভিন্ন জেলার চিহ্নিত মাদক পাচারকারীরা। উদ্ধার হচ্ছে হাজার হাজার ইয়াবা,জব্দ করা হচ্ছে বিভিন্ন পরিবহণ। তবুও থামছেনা মাদক ব্যবসায়ীরা।

তারই ধারাবাহিকতায় গতকাল রাতে অভিনব কায়দায় মাদক পাচারকালে ৩’হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ২জনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরবাইক জব্দ করা হয়।

থানা সুত্রে জানা যায়, (১৩ফেব্রুয়ারী) শনিবার রাত ৯টায় মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী মোটরবাইকে অভিযান চালিয়ে ৩হাজার পিস ইয়াবা সহ তাদের আটক করেন এসআই মামোনুর রশীদের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম।

আটককৃতরা হলেন, ককক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছায়েরীয়া খালী ৯নং ওয়ার্ডের রোকেয়ার বর বাড়ীর নুরুল আলমের পুত্র আব্দু শুক্কুর (৩৩) এবং শরীয়তপুর জাজিরা থানার শরীয়তপুর ৭নং ওয়ার্ডের আমজাদ তস্তার ছেলে জহিরুল ইসলাম (২৫)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গতকাল রাতে মহাসড়কে মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে ৩’হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ দু’জন মাদককারবারিকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসা হয়।
তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ১৪ ফেব্রুয়ারী সকালে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মতামত দিন