বস্তাভর্তি ইয়াবাসহ কক্সবাজার টেকনাফে মাদক ব্যবসায়ীর স্ত্রী আটক

কক্সবাজার সংবাদদাতাঃ
কক্সবাজারের টেকনাফে মাদক ব্যবসায়ীর বাসায় অভিযান চালিয়ে ইয়াবাবর্তী বস্তাসহ নুর সেতারা নামে এক নারীকে আটক করেছে র‍্যাব।

আটক নারী, টেকনাফ সদর ইউনিয়ন দরগাঁহছড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহাদাত হোসেন’র স্ত্রী নুর সেতারা (২১)। সোমবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এই অভিযান চালানো হয় বলে র‍্যাব-১৫ এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকালে র‍্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে টেকনাফ সদর ইউনিয়ন মিঠাপানির ছড়া আলী আহাম্মদ বাড়ী সংলগ্ন মাদক কারবারী শাহদাত’র বসত বাড়ীতে ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে।

এমন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফ সদস্যদের একটি চৌকস দল ঐ বাড়ীতে অভিযানে গেলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুই জন পালিয়ে যাওয়ার সময় ইয়াবাবর্তী একটি বস্তাসহ নারী মাদক ব্যবসায়ী সেতারাকে আটক করতে সক্ষম হয়। পরে উদ্ধারকৃত বস্তাটি তল্লাশী করে ৮৯ হাজার ৫০০পিচ ইয়াবা পাওয়া যায়।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও জানান, আটক নারী মাদক কারবারী স্বীকার করে তার স্বামী শাহাদাত দীর্ঘ দিন ধরে মরণ নেশা ইয়াবা কারবার পরিচালনা করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার চালানসহ স্বামী-স্ত্রী দুই জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

মতামত দিন