প্রবাসীর স্ত্রী পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও!

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষীপুরে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননী পরকিয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নে।

জানা গেছে, তোরাবগঞ্জ ইউনিয়নের নুরুল আমিনের ছেলে মুরাদের সাথে রামগতি উপজেলার চরসীতা গ্রামের আব্দুল মালিকের মেয়ে তাসনুর বেগমের সাথে প্রেম পরিণয় চলে দীর্ঘদিন ধরে।

পরবর্তীতে ২০২০ সালে ৩ লাখ টাকা দেনমোহরে বিয়ের কাবিন রেজিস্ট্রি করা হয়। বিয়ের পর থেকে মুরাদ হোসেন প্রবাসী হওয়ার দরুন তার পরকীয়ায় জড়িয়ে পড়ে।

মোঃ ইয়াসিন নামের তিন বছরের ছেলে শিশুর শ্বশুরবাড়িতে রেখে তাসনুর বেগম গত ২ মার্চ ২০২১ ভোরে ফজরের নামাজের সময় শ্বশুরবাড়ি থেকে সোনার নেকলেস, চেইন, কানের দুল, হাতের বালা সহ ৬ ভরি ওজনের স্বর্ণের গয়না ও জমি কেনার জন্য গচ্ছিত তিন লাখ টাকা নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়।

এই নিয়ে শশুর নুরুল আমিন চারদিকে খোঁজা-খুঁজি করেও তার সন্ধান পাননি। এদিকে অসহায় শিশু বাচ্চাটির কান্না যেন থামছেই না। একে নিয়ে যন্ত্রনা পোহাচ্ছেন দাদি জাহেদা বেগম।

দীর্ঘদিন পরকীয়া প্রেমিকের সাথে থেকে গত পরশু তাসনুর বেগম বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শ্বশুর-শাশুড়ি ও প্রবাসী স্বামীকে বিবাদী করে যৌতুক মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানিয়েছেন এই মামলার সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক ও হয়রানি করার হীন উদ্দেশ্যে সৃজন করেছে তাছনুর।

মতামত দিন