বান্দরবানে শেষ হলো বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কারাতে প্রতিযোগিতা

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:
নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে শেষ হলো বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ কারাতে প্রতিযোগিতা। আজ ৮ এপ্রিল (বৃহস্পতিবার) বিকেলে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর কমিউনিটি হলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী দিনে বিজয়ীদের মাঝে পদক বিতরণ করেন।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ ফরাজি, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশসহ বাংলাদেশ কারাতে ফেডারেশন এর কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এবারের বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ কারাতে প্রতিযোগিতায় ৯টি স্বর্ণ ৭টি রৌপ্য ১টি তাম্র পদক জিতে বাংলাদেশ আনসার ভিডিপি চ্যাম্পিয়ন হয়। এছাড়া ৯টি স্বর্ণ ৬টি রৌপ্য ও ৩টি তাম্র অর্জন করে বাংলাদেশ সেনাবাহিনী রানার্স আপ এবং ১টি স্বর্ণ ১টি রৌপ্য ও ৪টি তাম্র পদক লাভ করে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা তয় স্থান অর্জন করে। এসময় কাতা ও কুমিতে অংশ নেয়া বিজয়ীদের স্বর্ণ, রৌপ্য ও তাম্র মেডেল পরিয়ে দেন অতিথিরা।

এবারের বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ কারাতে প্রতিযোগিতায় কাতা ও কুমিতে ১০টি সার্ভিসেস সংস্থা ও ৩০টি জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থাসহ মোট ৪০টি সংস্থার ১ শত ৫২জন নারী ও পুরুষ কারাতে খোলোয়াড় অংশ নেয়।

মতামত দিন