আমিরাতে হাটহাজারীর মেখল ইউনিয়ন প্রবাসীর উদ্দ্যেগে মেখল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দীন চৌধুরীর গণ সংবর্ধনা


ইশতিয়াক আসিফ,আমিরাত প্রতিনিধি।
হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়ন এর চেয়ারম্যান সালাহউদ্দীন চৌধুরী আমিরাতে আগমন উপলক্ষে আমিরাতে অবস্থানরত মেখল প্রবাসীর উদ্দ্যেগে বৃহস্পতিবার রাতে শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্টে গণ সংবর্ধনার আয়োজন করা হয়।
গণ সংবর্ধনা সভার আয়োজক কমিটির আহ্বায়ক কাজী ফিরোজ এর সভাপতিত্বে সদস্য সচিব শেখ নুরুল ইসলাম রাশেদ এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথি মেখল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দীন চৌধুরী। এসময় তিনি বলেন প্রবাসের এসেও নিজ এলাকার বাসিন্দাদের আন্তরিকতা ও ভালোবাসায় তিনি সত্যিই মুগ্ধ হয়েছেন। এসময় তিনি জানান এলাকার প্রতিনিধি হিসেবে তিনি এলাকায় কখনো কাউকে আলাদা করে দেখেন নাই। তাই তার প্রতিফল হিসেবে আজকের এ পাওনা।

এ সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: আজম, মো: আজম সিকদার,মো: মহিউদ্দীন,মো: হানিফ তালুকদার, মো: জাহেদ,মো: জসিম (আবির),মো: ফোরকান,মো: জসিম (আজমান),মো: হাসমত উল্লাহ,মো: জয়নাল,মো: ইয়াসিন প্রমুখ।

এতে বক্তব্য রাখেন প্রকৌশলী মুফিজ,রেজাউল করিম মাসুম,মো: আনোয়ার,ফিরুজ,শাহ আলম,নোমান গাজি, জিএম শিব্বির,জিএম নেজাম, রাহাত, আজিজ সহ আরো অনেকে।
গণ সংবর্ধনা অনুষ্টানের শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মৌলানা মুজাম্মেল হক কাদেরী।

মতামত দিন