ট্রাক ড্রাইভারের সিটের পিছনে লুকিয়ে কোটি টাকার ইয়াবা পাচার, গ্রেপ্তার ২

ট্রাক ড্রাইভারের সিটের পিছনে বিশেষ কায়দায় লুকানো ৪টি প্যাকেটে করে ৩৮ হাজার ৬৫০ পিস ইয়াবা পাচারকালে ট্রাই ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। উদ্ধরকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি ১৫ লাখ ৯৫ হাজার টাকা। এসময় পাচারকাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় সাতকানিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহড়কের আফজালনগর এলাকায় একটি ট্রাকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন ভূঁঞা এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আবুল হোসেন (৩২) কুমিল্লা জেলার মরিপুর এলাকার মৃত কাজী আ. রহিমের ছেলে এবং মো. মানিক মিয়া (২৯) নারায়ণগঞ্জ জেলার কদমতলী এলাকার মো. শহীদুল ইসলামের ছেলে।

ইয়াবা বহনকারী ট্রাকটিও র‌্যাব কর্তৃক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১,১৫,৯৫,০০০/- (এক কোটি পনের লক্ষ পচানব্বই হাজার) টাকা এবং আটককৃত ট্রাকের আনুমানিক মূল্য ৫০,০০,০০০/- (পঞ্চাশ লক্ষ টাকা)।

এ সংক্রান্তে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মতামত দিন