শাকপুরা ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠিত

চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধিঃ
বোয়ালখালী উপজেলার ৪নং শাকপুরা ইউনিয়নে জাতীয় শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়েছে।

২৭ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় শাকপুরা ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের অস্থায়ী কার্যালয় কমিটি গঠন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় শ্রমিকলীগের উপদেষ্টা হাজি মোজাহেরুল আলমের সভাপতিত্বে ও শ্রমিক নেতা কানু সেন সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সাইদুর রহমান খোকা। প্রধান বক্তা ছিলেন উপজেলা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুল মেম্বার। উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনসুর আলম বাবলা, শাকপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ নাছের উদ্দিন। আকুবদন্ডী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম, মোঃ মহরম আলী, জসিম উদ্দিন মানিক, শাহ আলম বাবলু প্রমুখ।

সভায় সম্মতিক্রমে শ্রমিক নেতা হাজি মোঃ মোজাহেরুল আলমকে সভাপতি, ইউপি শ্রমিক নেতা এস এম কানু সেনকে সাধারণ সম্পাদক ও মোঃ জসিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

আগামী এক মাসের মধ্যে ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা জন্য নিদর্শনা দেওয়া হয়।

অধিক সময় কাল ধরে বহাল থাকা শাকপুরা ইউনিয়ন শ্রমিক লীগকে ঢেলে সাজিয়ে এবার নির্বাচনমুখী একটি কমিটি গঠন করা হয়েছে।

সাইদুর রহমান খোকা বলেন জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশিত পথে নতুন বাংলাদেশ গঠনের জন্য এই নির্বাচনে আমাদের বিজয়ের বিকল্প নেই। তাই বোয়ালখালী উপজেলার সকল শ্রমিককে এক ছাতার নিচে থেকে পরিচালিত করার জন্য এই কমিটি গঠন করা হয়েছে।

মতামত দিন