চট্টগ্রাম নগরীর ৩’শ দুস্থ পেল জেলা প্রশাসনের নগদ অর্থ সহায়তা

চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে কোভিড-১৯ জনিত উদ্ভূত পরিস্থিতিতে লকডাউন চলাকালীন সময়ে চট্টগ্রাম নগরীর ৩’শ দুস্থ ও গরীব মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

রোববার বিকেল ৩টায় নগরীর ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব নগদ অর্থ বিতরণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা, নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস, ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার অধ্যক্ষ ও মাদ্রাসা পরিচালনা পরিষদের সেক্রেটারী।
নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, কোভিড পরিস্থিতিতে লকডাউন চলাকালীন সময়ে গরীব-দুঃখী কেউ না খেয়ে থাকবেনা। এ বিষয়টি নিশ্চিত করার জন্য জাতির জনকের সুযোগ্য কন্যা আমাদের সকলের প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সমাজের অবহেলিত ও কর্মহীন অস্বচ্ছল মানুষকে সরকারী সহায়তার আওতায় আনা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা সবাই কাজে ফিরে যাবো। লকডাউনে একেবারে কর্মহীন হয়ে পড়া মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি সমাজের ধনার্ঢ্য ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

মতামত দিন