লোহাগাড়ার পদুয়ায় গলায় ফাঁস লাগিয়ে এক ব্যাক্তির আত্নহত্যা

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ৩নং ওয়ার্ডস্থ মেহের আলী মুন্সীর পাড়া এলাকায় মোঃ জাহেদ (৪২) নামের এক ব্যাক্তি আত্নহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে। সে ওই এলাকার মৃত হাবিবুর রহমানের পুত্র এবং এক সন্তানের জনক।

মঙ্গলবার (১১মে) রাত ১১টার দিকে তাঁর বাড়ীর পার্শ্বের একটি বিল্ডিং এর সানসিটের রড়ের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বজনেরা তাঁকে দেখতে পেয়ে দ্রুত উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন স্হানীয় ইউপি সদস্য মমতাজ আহমদ।

স্থানীয় সুত্রে জানা যায়, জাহেদ পেশায় একজন ডেম্পার গাড়ি চালক। তার ২টি স্ত্রী রয়েছে। প্রথম স্ত্রীর মো. জায়েদ নামের ১৬ বছরের একজন ছেলে রয়েছে। ঘটনার আগে তাঁর সাথে কারো ঝগড়াঝাঁটি হয়নি। ঘটনার দিন তিনি মোবাইল ফোনে কয়েকজনকে মৃত্যুর পর তাঁকে কোথায় দাফন করবে সেইটা জানিয়ে দেন। তবে, আত্নহত্যার কারণ এখনও জানা যায়নি।
ঘটনার সময় সে নেশাগ্রস্ত ছিল বলে জানান স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ। তিনি জানান, নিহত জাহেদ নামের যুবক মাদকাসক্ত ছিল। নেশাগ্রস্ত অবস্হায় লোকজনকে গালিগালাজ করত। তাঁকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে, পারিবারিক কলহ নাকি অন্যকিছু তা এখনও বলা যাচ্ছেনা। ময়না তদন্তের রিপোর্টের পর সবকিছু জানা যাবে। মৃত্যুর আগে কয়েকজনকে ফোন দিয়ে কবর কোথায় দিবে সেটা জানিয়ে দিচ্ছে এরকম একটি কল রেকর্ড তাঁর মোবাইলে পাওয়া গেছে বলেও জানান তিনি।

মতামত দিন