তৃতীয়বারের মতো চট্টগ্রাম চেম্বারের পরিচালক নির্বাচিত হয়েছেন রকিবুর রহমান টুটুল


এম মাঈন উদ্দিন, মিরসরাই:
৩য়বারের মত চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক নির্বাচিত হয়েছেন বাংলাদেশের অন্যতম বৃহৎ কৃষিভিত্তিক শিল্পপ্রতিষ্ঠান নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রকিবুর রহমান টুটুল ২০২১-২০২৩ অর্থ বছরে তিনি এ দায়িত্ব পালন করবেন।
রকিবুর রহমান টুটুল বলেন, চট্টগ্রাম চেম্বারের দায়িত্বে থেকে ব্যবসায়ী সহ সকল স্তরের মানুষের জন্য কাজ করার সুযোগ পাওয়া একটি প্রাপ্তি। চট্টগ্রাম চেম্বারের মাধ্যমে তিনি চট্টগ্রামের সকল উদ্যোক্তাদের জন্য ইতিবাচক কিছু করার আশাবাদ ব্যক্ত করেন।
রাকিবুর রহমান টুটুল চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক ছাড়া আরো বিভিন্ন ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের দায়িত্বে রয়েছেন। তিনি ব্রিডার্স এসোসিয়েশনের সভাপতি, দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআইয়ের সদস্য, বাংলাদেশ ডেইরী এসোসিয়েশনের সহ-সভাপতি, ফেনী জেলা সমিতির সহ-সভাপতি, চিটাগাং ক্লাব লিমিটেডের সদস্য, ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের সদস্য, চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালের সদস্য, চট্টগ্রাম ডায়বেটিক ও জেনারেলর হাসপাতালের সদস্য, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য ও শাহীন গলফ এন্ড কান্ট্রি ক্লাবের সদস্যের দায়িত্বে রয়েছেন।
রকিবুর রহমান টুটুল ৩য়বার চট্টগ্রাম চেম্বারের পরিচালক নির্বাচিত হওয়ায় নাহার এগ্রো গ্রুপের সকল কর্মচারী কর্মকর্তাবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

মতামত দিন