ঘুরতে বের হয়ে সড়ক দূর্ঘটনায় লাশ হলো এক আমিরাত প্রবাসীকে


ইশতিয়াক আসিফ,আমিরাত প্রতিনিধি।

প্রবাসীর মা বাবা আপনজনদের ছেড়ে প্রবাসে পাড়ী জমায় পরিবারকে একটু সুখ দেওয়ার আশায়। কিন্তু অপ্রত্যাশিতভাবে কিছু অকাল মৃত্যুর মাধ্যমে এ ধরণের আশা গুলো নিমিষেই শেষ হয়ে যায়।
আমিরাতে তেমনি এক দূর্ঘটনার স্বীকার হয় ঈদে গুরতে যাওয়া, সিতাকুন্ড উপজেলা চুনতি গ্রামের নাহিদ হাসান সাকিল(আসিক) নামে ২১ বছর বয়সী এক যুবক।
দুবাই থেকে রাস আল কাইমা যাওয়ার পথে গত ১৫ই মে বিকাল ৪ টায় সড়ক দূর্ঘটনা ঘঠলে, পরে রাত ৮টার সময় ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন, ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজেউন। নাহিদ হাসান সাকিল (আসিক) মৃত আব্দুল মোতালেব এর সন্তান ।
তার সাথে ঈদে গুরতে যাওয়া তার এক বন্ধুর বিবরণ মতে,আসিকরা আমিরাতে দুই ভাই, ঈদের প্রথম দিন সবাই মিলে আমিরাতে ফুজিরা অঞ্চলে ঘুরাঘুরি শেষ করে রাস আল কাইমার উদ্দ্যেশ্যে সবাই রউনা হয়। রাস আল কাইমা থেকে সবাই চলে আসলেও নাহিদ হাসান সাকিল(আসিক)তার দুলা ভাইয়ের অনুরোধে রাস আল কাইমাতেই ঈদ উপলক্ষে অবস্হান করে। ঈদের ২য় দিন দুলাভাইয়ের সাথে দুবাই আসলেও আবারো গাড়ী নিয়ে রাস আল কাইমার উদ্দ্যেশ্যে রউনা হয়।তবে সে ড্রাইবিং সিটের পাশের সিটেই ছিল। দুবাই থেকে রাস আল কাইমা যাওয়ার পথেই দূর্ভাগ্যবশত এ সড়ক দূর্ঘটনা ঘটে ৷
শেষ খবর পাওয়া পর্যন্ত তার সাথে আরো দুইজনকে আই সি ইউ (ICU) তে রাখা হয়েছে এবং মরহুমের লাশ রাস আল কাইমা Saqr hospital এ মর্গে রাখা হয়েছে।

মতামত দিন