গলায় ফাঁস লাগানো বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার


মিরসরাই প্রতিনিধি:
মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের রহমতাবাদ গ্রামে গলায় ফাঁস লাগানো আহমেদুর রহমান (৮৫) নামের এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ড রহমতাবাদ গ্রামের মিধন আলী হাজ্বী বাড়ির মরহুম নুর আহমেদের পুত্র। পারিবারিক জীবনে তিনি ২ ছেলে ৪ মেয়ে সন্তানের জনক। পরিবারে ছেলে মেয়ে সকলেই বিবাহিত।
মঙ্গলবার (১৮ মে) সকাল ১১টায় মিরসরাই থানার সহকারি পুলিশ পরিদর্শক আবুল হাসেম আহমেদুর রহমানের গলায় ফাঁস লাগোনো ঝুলন্ত লাশ উদ্ধার করেন। মৃতের ভাগিনা সম্পর্কিত রহিম ইবনে ছলিম জানান, তিনি অনেক আগে থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। গতরাত থেকেই হটাৎ উনাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। অনেক খোঁজাখুঁজির পর সকালে বাড়ির পাশ্ববর্তী আম গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় মেম্বার মুসলিম উদ্দিনকে জানানো হয়। মেম্বার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মুসলিম উদ্দিন জানান, দীর্ঘদিন থেকে আহমেদুর রহমান মানষিক রোগী। তিনি নিজে নিজে ভিটভিট করে কথা বলতো। সকালে বাড়ীর পূর্ব দক্ষিন কোনে আমগাছের সাথে ঝুলš Íলাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন আমাকে খবর দেয়। আমি পুলিশ এবং এলাকার চেয়ারম্যানকে ফোনে অবহিত করি।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
মিরসরাই থানার সহকারি পরিদর্শক আবুল হাসেম জানান, আহমেদুর রহমান (৮৫) গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। তার লাশ ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে । লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মতামত দিন