সীমান্তে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মিরসরাইয়ে বিজিবির মতবিনিময় সভা


মিরসরাই প্রতিনিধি:
মাদক, চোরাচালান বন্ধে সীমান্তে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মিরসরাইয়ে এলাকাবাসীর সাথে বিজিবির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ মে) বিকেলে উপজেলার ১ নং করেরহাট ইউনিয়নের সীমান্তবর্তি অলিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) উপ-অধিনায়ক মেজর মোঃ সেলিমুজ্জামান। বিজিবি অলিনগর ক্যাম্পের নায়েক গোলাম মশিউর রহমানের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, মিরসরাই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা, ১ নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ সেলিম, ছাগলনাইয়া পৌরসভার কাউন্সিলর কামাল উদ্দিন খোকন, অলিনগর যুব কল্যান পরিষদের সাধারণ সম্পাদক নঈম হোসেন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের সদস্য শফি আহমদ, আজাদ উদ্দিন কোরবান আলী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথি মেজর মোঃ সেলিমুজ্জামান তাঁর বক্তব্যে বলেন, বিজিবি সীমান্তে অতন্দ্র প্রহরীর কাজ করছে। দেশের স্বার্থে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছে। আমাদের সদস্যদের তৎপরতায় সীমান্ত দিয়ে মাদক পাচার ও চোরাচালান আগের চেয়ে অনেক কমেছে। আমাদের একার পক্ষে একবারে বন্ধ করা সম্ভব নয়, যদি এলাকাবাসী সহযোগিতা না করে। তাই তিনি মাদক ব্যবসায়ি ও চোরাকারবারিদের নির্মূল করতে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন। এসময় তিনি এলাকার চিহিৃত মাদক ব্যবসায়িদের এক সপ্তাহের মধ্যে মাদক ব্যবসা ছাড়তে অন্যতায় এলাকা ছাড়ার নির্দেশ দেন।

মতামত দিন