ফুটবলে ছাত্রলীগের কাছে হারলো যুবলীগ!


মিরসরাই প্রতিনিধি:
মিরসরাইয়ের মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ঈদ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ মে) বিকেলে উপজেলার আবুতোরাব উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় প্রতিদ্বন্ধিতা করেন মায়ানী ইউনিয়ন ছাত্রলীগ বনাম ইউনিয়ন যুবলীগ। নির্দিষ্ট সময়ের খেলা ড্র হওয়ায় ট্রাইবেকারে যুবলীগকে ৩-১ গোলে হারিয়ে বিজয়ী হয়েছে ছাত্রলীগ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার কবির আহম্মদ নিজামী। এমসয় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আবুল হোসেন বাবুল, সদস্য গিয়াস উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল নাহিদ ও মিঠুন শর্মা।
এসময় বক্তারা বলেন, ইতিবাচক ছাত্রলীগ যুবলীগ গড়তে খেলাধুলার বিকল্প নেই। মায়ানীকে মাদক, সন্ত্রাস ও অনলাইন ভিড়িও গেম থেকে মুক্ত রাখার জন্য এই খেলার আয়োজন করা হয়। এবং ক্রমান্বয়ে ক্রিকেট, ফুটবল সহ বিভিন্ন খেলাধুলা চলমান থাকবে বলেও ঘোষণা দেন।
খেলা শেষে উভয় দলের প্রত্যেক খেলোয়াড়ের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা শেখ মুজিব আমার পিতা বইগুলো তুলে দেন।

মতামত দিন