কক্সবাজারে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ নূরুল হোসাইন,কক্সবাজারঃ
কক্সবাজার শহর মৎস্যজীবী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

২২ মে শনিবার জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শহর মৎস্যজীবী লীগের সভাপতি ফোরকান আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম শাহাব উদ্দিন জনির সঞ্চালনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠান মালার শুরুতে ৭ নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবী লীগ নেতা হামিদ হোছাইন এর পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া দোয়া মাহফিল ও আলোচনা সভায় ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কেক কাটা হয় এবং বঙ্গবন্ধুর প্রতি কৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক শহর মৎস্যজীবী লীগের সভাপতি ও বর্তমান ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা।
সভায় আরও উপস্থিত ছিলেন শহর মৎস্যজীবী লীগের সহ-সভাপতি কামাল হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মহিউদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক নয়ন কান্তি দে, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আরমান উদ্দিন, শহর মৎস্যজীবী লীগ নেতা মোঃ আলম, নুরুল হুদা বাদশাহ, রাশেদুল ইসলাম সবুজ, ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগ নেতা নবী উল্লাহ, আসিফ, রফিক, শফিক, জাহেদ, নাজমুল হাসান, মোঃ আমিন, মোঃ তারেক, মোঃ রিয়াদ সুমন, শাকিব,জুয়েল, মোঃ আবদুল আজিজ প্রমুখ।উক্ত সভায় জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগসহ, সকল অঙ্গ ও সহযোগী সংগঠন ও বাংলাদেশ আওয়ামী জেলা ও শহর মৎস্যজীবী লীগের সকল নেতাকর্মীসহ দোয়া মোনাজাত করা হয়। উক্ত দোয়া মোনাজাতে অসুস্থ কক্সবাজার পৌরসভার মান্যবর মেয়র জননেতা মুজিবুর রহমানসহ অসুস্থ সকল নেতা কর্মীদের জন্য দোয়া করা হয়।

মতামত দিন