সন্তানের বাবা ডাক শুনা হলো না মিজানের

সৈয়দ মো: নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়া উপজেলার মনসার টেক এলাকার গোলাম মাওলা চৌধুরীর ৪ সন্তানের মধ‍্যে জৈষ্ট পুত্র হার্ডওয়ার ব‍্যবসায়ী মো মিজান (২৮) বিয়ে করেছেন গত বছরের ১৮ জুলাই পটিয়া নয়াহাট এলাকার মোঃ জামাল প্রকাশ মধু মিয়ার মেয়ে লিসি আকতারকে। আর মাত্র ৪-৫ দিন বাদেই বহু আকাঙ্খিত অনাগত সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা রয়েছে এ দম্পতির ঘরে।

স্বামী-স্ত্রী দুজনেই এ নিয়ে কতই না পরিকল্পনা। বন্ধু-বান্ধব ও আত্নীয়-স্বজনদের খাওয়ানোর কতই না প্রতিশ্রুতি। কিন্তু কে জানতো তার আগেই চলে যেতে হবে তাকে।

২৫ মে মঙ্গলবার সন্ধ‍্যায় বোয়ালখালী উপজেলার গোমদন্ডী আপেল আহমদের টেক এলাকায় যশোর ট ১১- ১১৫৯ নাম্বারের লবনবাহী একটি ট্রাক ধাক্কা দেয় তার মোটর সাইকেলটিকে। সেখান থেকে গুরুতর আহত অবস্হায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায় স্হানিয়রা। তখন সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে মিজানকে। দূর্ঘটনার সাথে সাথেই চালক পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। রাতে এ রিপোর্ট লেখাকালীন সময় পর্যন্ত এ নিয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছিল।

জানতে চাইলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল করিম বলেন-লাশটির পরিচয় শনাক্ত হয়েছে। তার পরিবার মামলা করলে পুলিশ আইনগত ব‍্যবস্হা নেবে বলে জানান তিনি।

মতামত দিন