আগামী ইউপি নির্বাচনে চরম্বা ৩নং ওয়ার্ডবাসীর সেবা করতে চান ব্যবসায়ী নুরুল ইসলাম

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম);

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সেবা করতে চান মা-ডেকোরেটার্সের স্বত্বাধিকারী তরুণ ব্যবসায়ী মোহাম্মদ নুরুল ইসলাম। তিনি ওই এলাকার সাবেক ইউপি সদস্য হাজি কালা মিয়ার পুত্র।

নুরুল ইসলাম একজন সফল ব্যবসায়ী, পাশাপাশি একজন সমাজসেবক ও রাজনীতিবিদ। দীর্ঘদিন ধরে তিনি সুনামের সাথে পশ্চিম চরম্বা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছে।
এছাড়াও লোহাগাড়া যুব ঐক্য পরিষদের চরম্বা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগের চরম্বা ইউনিয়ন শাখার সহ-সভাপতির দায়িত্বে আছে।

সোমবার ৩১মে বিকেলে চরম্বায় তাঁর ব্যবসা প্রতিষ্ঠান মা’ ডেকোরেটার্সে গেলে কথা হয় তার সাথে, তিনি জানান
তাঁর পিতা হাজি কালা মিয়া একজন সাবেক ইউপি সদস্য ছিল এবং তাঁর মা রাবেয়া খাতুন দীর্ঘ ৩৫ বছর ধরে কোন বিনিময় ছাড়া এলাকার মহিলাদের ধাত্রী কাজ করে আসছেন। তাঁর বাবা সবসময় মানুষের সুখে দুঃখে পাশে থাকতো। কোন বিনিময় ছাড়া মানুষের উপকার করতো এবং মানুষকে সৎ পরামর্শ দিতো। সেই ছোট বেলা থেকে বাবার কথা গুলো অনুভব করতো তিনি। বড় হয়ে বাবার মত মানুষের সেবা করার সপ্ন ছিল তাঁর।

ইতিমধ্যে তিনি এলাকায় কবরস্থানে নিজ অর্থায়নে ৭০ ফুট বাউন্ডারি ওয়াল করে দিয়েছে। এলাকার যেকোনো অসহায় মানুষকে বিভিন্নভাবে সাহায্য সহযোগীতা করেন তিনি। গত বছরও এ বছর করোনাকালীন সময়ে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী দিয়ে গোপনে মধ্যবিত্ত ও কর্মহীন পরিবারের পাশে দাড়িঁয়েছে তিনি।

এলাকার তরুণদের মাদক থেকে দূরে রাখার জন্য বিভিন্ন সময় ক্রীড়া সামগ্রী দিয়ে খেলাধুলার প্রতি উৎসাহিত করেছে এবং মাদক ব্যবসায়ীদের এলাকা থেকে বিতাড়িত করতে কাজ করে যাচ্ছেন।
আগামীতে মাদককারবারীদের বিরুদ্ধে তাঁর অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

তিনি সকলের দোয়াও সহযোগীতা কামনা করেছেন।

মতামত দিন