কক্সবাজার শহরে দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে নিহত ২,আহত ১

জেলা প্রতিনিধিঃ
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া সিকদার বাজার এলাকায় দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে গোলাগুলিতে ২ জন নিহত হয়েছে।

গত ৩১ মে সোমবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, নিহত দুইজনই সন্ত্রাসী।নিহতরা হলেন, শহরের টেকপাড়া এলাকার সাহেদ (২২) ও দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকার রায়হান (২৩)।
এ ঘটনায় হাসান নামে আরও একজন গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি রয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ বিষয়ে কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, মূলত দুই সন্ত্রাসী বাহিনীর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। সবকিছু আমরা তদন্ত করছি। তদন্তের স্বার্থে অনেককিছু বলা যাচ্ছে না। তবে ঘটনা যারা ঘটিয়েছে তাদের চিহ্নিত করা হয়েছে। অচিরেই তাদের আইনের আওতায় আনা হবে। তাদের কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের পৃথক টিম কাজ করছে।
তিনি আরও বলেন, প্রতিদিন আমরা জেলা ব্যাপি সন্ত্রাসী ও কিশোর গ্যাং ধরতে অভিযান চলাচ্ছি। ওই এলাকা থেকে ইতোমধ্যে সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দামকেও অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। অপরাধ করে কেউ পার পাবে না।

মতামত দিন