লোহাগাড়ায় স্টার লাইন পরিবহনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত আহত ২

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

চট্টগ্রামের লোহাগাড়ায় স্টার লাইন পরিবহনের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে একজন নিহত এবং ২জন আহত হয়েছে।

১ জুন দুপুর ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া বার আউলিয়া গেইট সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটেছে ।

নিহত মোটর সাইকেল আরোহী সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নেন উত্তর ঢেমশা ৫নং ওয়ার্ড মাইজ পাড়া আশোলিয়া বড় বাড়ীর বেন্ডারো মসজিদ সংলগ্ন ছিদ্দিক আহমদের পুত্র মো. রিদুয়ান (২৮)।

আহতরা হল একই এলাকার মনির আহমদের পুত্র মহিউদ্দিন (২৫) এবং আনু মিয়ার পুত্র মুহাম্মদ বেলাল (২৪)।

স্হানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঘটনার দিন সাতকানিয়া ঢেমশা নিজ বাড়ী থেকে রিদুয়ান ও তার ২জন বন্ধুকে নিয়ে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ায় তার আত্নীয় বাড়ীতে মোটর সাইকেল যোগে যাচ্ছিল। চট্টগ্রাম অভিমুখী স্টার লাইন পরিবহন ঢাকামেট্রো-ব-৫২৮২ গাড়িটি চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া মাজার সংলগ্ন গেইটে কক্সবাজার অভিমুখী মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী নিহত হন। আরও ২জন গুরুত্বর আহত হয়। আহতদেরকে উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনের অবস্হা আশংকাজনক দেখা দিলে চমেকে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশের টিম ও দোহাজারী হাইওয়ে থানা পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দোজাহারী হাইওয়ে থানার এসআই মুহাম্মদ ফারুক জানান, আমরা এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। স্টার লাইন পরিবহনের ধাক্বায় ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী নিহত হন এবং অপর ২জন গুরুত্বর আহত হন। নিহতের লাশ, গাড়িগুলো দোহাজারী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হচ্ছে। তবে স্টার লাইন পরিবহনের চালক পলাতক রয়েছে বলেও তিনি জানান।

মতামত দিন