লোহাগাড়ায় পৃথক পৃথক অভিযানে ইয়াবা, গাঁজা ও চোলাইমদসহ আটক ৪

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৪ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪হাজার ৬`শ পিচ ইয়াবা, ১০০ গ্রাম গাঁজা ও ১০ লিটার চোলাইমদ জব্দ করা হয়।

আটককৃতরা হল যথাক্রমে কক্সবাজার জেলার উখিয়া সোনাইছড়ি জালিয়াপালং এলাকার সাহাব উদ্দিনের পুত্র ওমর সানি(১৯), উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কসাই পাড়া রাজা মিয়ার পুত্র আবুল হাসেম, কক্সবাজার রাজাপালং হিজলী এলাকার পেঠান আলীর পুত্র নুরুল ইসলাম(২৭) এবং আমির আলীর পুত্র কামাল(২৫)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে থানার এসআই গোলাম কিবরিয়া ও এসআই দুলাল বাড়ৈ`র নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাসি বাসি তল্লাশে চালিয়ে ওমর সানির কাছ থেকে ১৫০০ পিচ ইয়াবা, বড়হাতিয়া কসাই পাড়ায় অভিযান চালিয়ে আবুল হাসেমের কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা ও ১০লিটার চোলাইমদ এবং চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে নুরুল ইসলাম ও কামালের কাছ থেকে ৩০০০ পিচ ইয়াবাসহ মোট সাড়ে ৪হাজার পিচ ইয়াবা, ১০০ গ্রাম গাঁজা ও ১০লিটার চোলাইমদ জব্দ করে ৪মাদক বিক্রেতাকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ১৩ জুন সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

মতামত দিন