মিরসরাইয়ে নেতাদের সাথে অপরাজিতা নারীদের মতবিনিময় সভা

মিরসরাইয়ে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতা নারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মিরসরাইয়ে নারী নেতৃত্ব ও নারী ক্ষমতায়ন নিশ্চিত করতে দীর্ঘদিন ধরে কাজ করছে খান ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় অপরাজিতা নারীদের রাজনৈতিক ক্ষমতায়ন ও রাজনৈতিক দলে নারীদের অন্তর্ভুক্ত করণে কাজ করছে সংগঠনটি।

শনিবার (১৯ জুন) উপজেলার ৪ নং ধুম ইউনিয়ন পরিষদে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের কো-অর্ডিনেটর মোহাম্মদ ফারুক মিয়ার সঞ্চালনায় ও জেলা প্রকল্প অফিসার রেহানা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়া বলেন, অপরাজিতা নারীদের আগামীতে উপজেলা মহিলা আওয়ামিলীগের বিভিন্ন কমিটিতে অন্তর্ভুক্ত করতে তিনি সর্বাত্মক সাহায্য সহযোগিতা করবেন। এবং নারী নেতৃত্ব নিয়ে কাজ করার জন্য খান ফাউন্ডেশন কে ধন্যবাদ জানান তিনি।

মতামত দিন