মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন চেয়ারম্যান শাহাদাৎ হোসেন চৌধুরী,সচিব মাঈন উদ্দিন

নিজস্ব প্রতিবেদক ॥

মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্টের কমিটি গঠিত হয়েছে। মিরসরাই প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের মাসিক সভায় দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার স্টাফ রিপোর্টার শাহাদাৎ হোসেন চৌধুরীকে চেয়ারম্যান ও দৈনিক নয়া দিগন্ত মিরসরাই প্রতিনিধি এম মাঈন উদ্দিনকে সচিব করে আগামী ২ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়। এটি মিরসরাই প্রেসক্লাবের পরিচালনাধীন প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে বলে জানা গেছে।

৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ পদে সময়ের আলো মিরসরাই প্রতিনিধি সাদমান সময়, দপ্তর সম্পাদক পদে চট্টগ্রামনিউজ মিরসরাই প্রতিনিধি শাফায়েত মেহেদী, নির্বাহী সদস্য পদে মো. নুরুল আলম, এনায়েত হোসেন মিঠু , আবু সাঈদ ভূইয়া, এম আনোয়ার হোসেন ও আজিজ আজহার।
ওইদিন কমিটি গঠনের পূর্বে মিরসরাই প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ক্লাবের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় ও সভাপতি মো. নুরুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি শারফুদ্দীন শারফুদ্দীন, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূইয়া, প্রচার সম্পাদক আজিজ আজহার, আইটি সম্পাদক সাদমান সময়,সহ-দপ্তর সম্পাদক ইকবাল হোসেন জীবন, প্রকাশনা সম্পাদক আজমল হোসেন, কার্যনির্বাহী সদস্য আশরাফ উদ্দিন ও সাধারণ সদস্য সাফায়েত মেহেদী।

উল্লেখ্য: মিরসরাই উপজেলায় কর্মরত সাংবাদিকদের কল্যাণে মিরসরাই সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কাজ করবে।

মতামত দিন