বারইয়ারহাট পৌর মেয়রের ফ্রি ইমার্জেন্সি অক্সিজেন সার্ভিস চালু


নিজস্ব প্রতিনিধি:
বারইয়ারহাট পৌরসভার করোনায় আক্রান্ত রোগীদের জন্য পৌর মেয়রের উদ্যোগে ফ্রি ইমারজেন্সি অক্সিজেন সেবা চালু করা হয়েছে। সোমবার (৫ জুলাই) বিকালে পৌরসভার মেয়র মো. রেজাউল করিম খোকন ফ্রি ইমারজেন্সি এ অক্সিজেন সেবা উদ্বোধন করেন।

মেয়র মো. রেজাউল করিম খোকন বলেন, করোনা মহামারিতে আজ বাংলাদেশসহ গোটা বিশ্বে প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। এর মধ্যে অনেকেই আছেন, যাঁরা সময়মতো অক্সিজেন না পেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ছেন এবং মৃত্যুর কোলে ঢলে পড়ছেন। তাই বারইয়ারহাট পৌরসভার করোনায় আক্রান্ত বাসিন্দাদের কথা বিবেচনা করে তিনি ফ্রি ইমারজেন্সি অক্সিজেন সেবা গড়ে তোলার উদ্যোগটি নিয়েছেন।

মেয়র আরো বলেন, প্রাথমিকভাবে ৩টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এ ফ্রি ইমারজেন্সি অক্সিজেন সেবা কার্যক্রম শুরু করা হয়েছে। চাহিদা বাড়লে আরও নতুন অক্সিজেন সিলিন্ডার সংযুক্ত করা হবে। এই সেবা থেকে দিনরাত ২৪ ঘণ্টা অক্সিজেন সেবা পাবেন পৌরবাসী। সেবা নিশ্চিত করার জন্য ইতিমধ্যে প্রয়োজনীয় জনবলও নিশ্চিত করা হয়েছে।

ফ্রি ইমারজেন্সি অক্সিজেন সেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর কৃষকলীগের সভাপতি ফরিদুল ইসলাম, নির্বাণ যুব সংঘের সভাপতি তানভীর আহাম্মেদ, পৌর কর্মকর্তা আশ্রাফুল ইসলাম, কামরুল ইসলাম, আবু নাঈম, মোঃ শুভ, রাজ কুমার জয় প্রমুখ।

মতামত দিন