মিরসরাইয়ে টিকা গ্রহনকারীদের রুহেলের পক্ষ থেকে ফুল ও শুভেচ্ছা কার্ড প্রদান

মিরসরাই প্রতিনিধি:
দেশব্যাপী গনহারে করোনা টিকা প্রয়োগের অংশ হিসেবে মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়নে ৯৬০০ জনকে টিকা প্রয়োগ করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) সকাল ৯টা থেকে ৩ টা পর্যন্ত এই কার্যক্রম চলে। উপজেলার বিভিন্ন ইউনিয়নে টিকাকেন্দ্র পরিদর্শন করেছেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মিজানুর রহমান। এদিকে উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য নুরুল গনি, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শাহ আলম, সহ-সভাপতি আব্দুল্লাহ আল হালিম মাষ্টার, মফিজ মাষ্টার, শাহ আলম, আলা উদ্দিন, আওয়ামীলীগ নেতা ডা. তমাল, নিখিল চন্দ্র নাথ, ইউনিয়ন আওয়ামীরীগের সাংগঠনিক সম্পাদক শরীফ, সাংস্কৃতিক সম্পাদক আলমগীর আলম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আফছার লিটন, ছাত্রলীগ নেতা রিপনসহ ইউপি সদস্যবৃন্দ। ইউনিয়ন পরিষদে টিকা গ্রহণ করা ব্যক্তিদের চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মাহবুব রহমান রুহেলের পক্ষ থেকে ফুল ও কার্ড দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

টিকা গ্রহণ করা বৃদ্ধ আব্দুল কাইয়ুম বলেন, প্রথমে টিকা দেয়ার ব্যাপারে আগ্রহী ছিলাম না। পরে সরকারের প্রচার-প্রচারনা দেখে টিকা দেয়ার আগ্রহ হয়। আজ সকালে মঘাদিয়া ইউনিয়ন পরিষদের এসে টিকা গ্রহণ করে আমার খুব ভালো লাগছে।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, করোনা প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার টিকা গ্রহণ করতে মানুষ খুব আগ্রহী। শনিবার আমার ইউনিয়নের ৩ টি ওয়ার্ডের ৬০০ জনের শরীরে টিকা প্রয়োগ করা হয়েছে। টিকা কার্যক্রম সার্বক্ষনিক মনিটরিং করেছেন এবং টিকা গ্রহণকারীদের ফুল ও শুভেচ্ছা কার্ড পাঠিয়েছেন মিরসরাই’র আগামীর কান্ডারী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মাহবুব রহমান রুহেল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোঃ মিজানুর রহমান জানান, উপজেলার ১৬ ইউনিয়নে ১৬টি কেন্দ্রে টিকা প্রয়োগ করা হয়েছে। প্রতি ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ২০০ করে এক ইউনিয়নে ৬০০ টিকা প্রয়োগ করা হয়। শনিবার পুরো উপজেলায় ৯৬০০ টিক প্রয়োগ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মতামত দিন