মোছলেম উদ্দিন এমপি’র সাথে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বোয়ালখালী পৌরসভায় ২০ সেপ্টেম্বর নির্বাচনে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ স্থানীয় সাংসদ আলহাজ্ব মোছলেম উদ্দিন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২১ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মোছলেম উদ্দিন আহমদ এমপির নগরস্থ বাস ভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মতবিনিময় সভায় মেয়র ও কাউন্সিলর উদ্দেশ্য সংসদ সদস্য আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ বলেন আমি পৌরসভাটি প্রতিষ্ঠা করছি, এখন এই বোয়ালখালী পৌরসভায় আপনারা সততার সঙ্গে দায়িত্ব পালন ও একজোট হয়ে কাজ করলে পৌরসভাটি এ গ্রেড উন্নতি হবে। পৌরসভার যে কোন কাজে আমি পাশে আছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, বোয়ালখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর, নবনির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিল ১,২ ও ৩ ওয়ার্ডের রেবেকা সুলতানা মনি, ৪,৫ ও ৬ ওয়ার্ডের কাউন্সিলর জোবাইদা বেগম, ৭,৮ ও ৯ ওয়ার্ডের কাউন্সিলর শাহনাজ পারভীন নিলু, নবনির্বাচিত ১নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুল ইসলাম, ২নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল হক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আরিফ উদ্দিন জুয়েল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর সুনীল চন্দ ঘোষ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন আবু, ৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজি নাছের আলী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ পারভেজ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, বোয়ালখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলামসহ পৌরসভার বিভিন্ন সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে সাংসদ আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদকে ফুলেল শুভেচছা জানিয়েছেন নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ।

মতামত দিন