শারদীয় দূর্গোৎসব উপলক্ষে হামদর্দের বিনামূল্যে চিকিৎসা সেবা

হামদর্দের উদ্যোগে সার্বজনীন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ এবং শরবত রুহ আফজা আপ্যায়নের ব্যবস্থা করা হয়। এ উপলক্ষে গতকাল সার্বজনীন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ্) বাংলাদেশ সারা দেশের ন্যায় চট্টগ্রাম জোনাল অফিসের উদ্যোগে চট্টগ্রাম শহরের হাজারী লেন প্রধান পূজা মন্ডপে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন এবং রুহ আফজা দিয়ে আপ্যায়ন করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পটি শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম ৩২নং ওয়ার্ডের কমিশনার জহুরলাল হাজারী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ্) বাংলাদেশ পক্ষে উপস্থিত ছিলেন হাকীম মোঃ আব্দুর রহিম রিজিওনাল ম্যানেজার, মোঃ জাকির হুসাইন সিনিয়র জোনাল ম্যানেজার, হামদর্দ চট্টগ্রাম মেট্রো এলাকার সকল এরিয়া ম্যানেজার ও ব্রাঞ্চ ম্যানেজারগণ।

চিকিৎসা সেবা প্রদান করে হামদর্দ আন্দরকিল্লা শাখার চিকিৎসক হাকীম মোঃ লোকমান হাকিম, নিউমার্কেট শাখার চিকিৎসক হাকিম আশিকুর রহমান। উক্ত ফ্রি মেডিকেল সেবা ক্যাম্পটি সকাল ৯ টা হতে দিন ব্যাপী প্রায় ২ হাজার লোককে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয় এবং শরবত রুহ-আফজা দিয়ে প্রায় পাঁচ হাজার লোককে আপ্যায়ন করা হয়।

মতামত দিন