চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মিরসরাই স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

মিরসরাই প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) মিরসরাইয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন মিরসরাই স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কমিটি (আংশিক) গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে পদ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা অনুষদের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ শরিফ উদ্দিন চৌধুরী (সিবলু) ও সাধারণ সম্পাদক হিসেবে পদ পেয়েছেন চবির রসায়ন বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইবনুল ইনতিসার।

শুক্রবার (৫ নভেম্বর) সংগঠনটির শিক্ষক ও ছাত্র উপদেষ্টামন্ডলী আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন। সেই সাথে আগামী ৩ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনাও প্রদান করেন।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন এ এইচ মাসুদ। সহ-সভাপতি হিসেবে আরও রয়েছেন সাইফ আবেদীন মিশু, হাসান মাহমুদ আরাফাত, মোরশেদ ফয়সাল , সাঈদ চৌধুরী।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন, আশরাফ আলী,মাশরুর অনিক,নয়ন দাশ,আসদুল কাদের সায়মন ,মুরাদুল ইসলাম দিপু, তোফায়েল আহমেদ রিয়াদ,শাহাবুদ্দিন ফাহিম, সায়েম ইউনুস ও সৌরভ বিশ্বাস |

সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ইফতেখার ফয়সাল, আজাদুল ইসলাম শাকিল,আনিকা আনতারা রিয়া, আল নোমান, আব্বাস মাহমুদ ইমাদ,মাহমুদ সাজিত,নাজির সালেহীন শান,রকিবুল হক নাছিম।

এইদিকে কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন মোরশেদ আলম পলাশ, প্রচার সম্পাদক ইফতেখায়রুল ইসলাম সৈকত, অর্থ সম্পাদক জিল্লুর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শাহরিয়ার হক চৌধুরী মাহির, ক্রীড়া সম্পাদক ইফতেখার মো: সিয়াম,শিক্ষা ও গবেষণা সম্পাদক: আজিজুল হক, ছাত্রী বিষয়ক সম্পাদক : সামিয়া নাজনীন |

এছাড়া উপ-দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন মুস্তাইন বিল্লাহ, উপ -প্রচার সম্পাদক :আসিফুল আলম, সহ-সম্পাদক পুনম বড়ুয়া নিশান এবং সদস্য আকিবুল ইসলাম শাকিব ও তৌহিদ বিন আলম |

সংগঠনটির নব নির্বাচিত সভাপতি-সম্পাদক বলেন, নতুন কমিটিতে আমাদের সুযোগ দেওয়ায় সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।আমরা চাই সকলকে সাথে নিয়ে একটি সাংগঠনিক কাঠামোর মাধ্যমে শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করে যেতে।এই সংগঠনের মাধ্যমে আমরা মিরসরাইয়ের ছাত্র-শিক্ষক ও গুণীজনের মধ্যে সেতুবন্ধন গড়ে তুলতে চাই।তাছাড়া আমরা মিরসরাই সহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর সমস্যা নিরসনে কাজ করে মিরসরাইকে সকলের মাঝে ছড়িয়ে দিতে চাই।

মতামত দিন