নির্বাচনে বিশৃঙ্খলা হলে তার দায় নিতে হবে জাহেদ ইকবালকে : জুনু

মিরসরাইয়ের খৈইয়াছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন দরনের বিশৃঙ্খলা হলে তার দায় নিতে হবে বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীকে। আজ সোমবার সকালে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এমন মন্তব্য করেন ওই ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহফুজুল হক জুনু।

প্রার্থী মাহফুজুল হক জুনু জানান, প্রতিদ্ধন্ধী বিদ্রোহী প্রার্থী জাহেদ ইকবাল ঔদ্ধর্তপূর্ন বক্তব্য ও কর্মকান্ডের মাধ্যমে ভোটের দিন বিশৃঙ্খলা সৃষ্টির আভাস দিচ্ছেন। গত শুক্রবার তার নির্বাচনী সভায় উপজেলা, জেলা ও ইউনিয়ন আ.লীগের উদ্ধতন নের্তৃবৃন্দ্র নিয়ে কূরুচিপূর্ন বক্তব্যের মাধ্যমে সকলকে তিনি অসম্মান করেছেন। গত শনিবার উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মিটিংয়েও তিনি ঔধ্যত্বপূর্ন অচরনের মাধ্যমে আমাকে ও আমার কর্মী সমর্থকদের হুমকি দিয়ে বক্তব্য দিয়েছেন।

জুনু বলেন, ‘খৈইয়াছড়া ইউনিয়নের লাঙ্গল প্রতীকের প্রার্থী নুর নবী নির্বাচনী মাঠে সকলের সাথে শান্তিপপূর্ন সহাবস্থান বজায় রেখে তার প্রচার প্রচারনা চালাচ্ছেন। শান্তিপূর্ন নির্বাচনের লক্ষ্যে প্রার্থী নুর হোসেনের সাথে আমার একাধিকবার আলোচনা হয়েছে। সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে জনগন যাকে বিজয়ী করবে, তিনিই চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন, এমনটি প্রত্যাশা নুর হোসেনের’।

‘তাই, নির্বাচনের দিন ভোট গ্রহন চলাকালীন সময় বা তার আগে-পরে কোন দরনের বিশৃঙ্খলা হলে তার দায় পুরোপুরি চেয়ারম্যান জাহেদ ইকবালকেই নিতে হবে।’

প্রসঙ্গত, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য মিরসরাইয়ের খৈইয়াছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীন নৌকা প্রতীকে মাহফুজুল হক জুনু, আ.লীগের বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী ঘোড়া প্রতীক ও জাতীয় পার্টি মনোনীত নুর নবী লাঙ্গল প্রতীকে নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করার কথা রয়েছে।

মতামত দিন