রিজিয়া রেজা চৌধুরী’র সাথে মন খুলে কথা বলতে পেরে খুশিতে আত্মহারা অসহায় মহিলারা

মো. এরশাদ আলম, লোহাগাড়া (চট্টগ্রাম):

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যর্নির্বাহী সদস্য সাতকানিয়া-লোহাগাড়া’র সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী`র সহধর্মিনী নারীজাগরণের অগ্রদূত রিজিয়া রেজা চৌধুরীর সাথে দেখা করে মন খুলে কথা বলতে পেরে খুশিতে আত্মহারা সাতকানিয়ার মাদার্শা ইউনিয়নের ১নং ওয়ার্ডের অসহায় মহিলারা।

বাবুনগর যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বেলাল এর বাড়িতে ১২ নভেম্বর শুক্রবার সকালে চায়ের দাওয়াতে গেলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের এই নেত্রী।

নেত্রী যাওয়ার খবর পেয়ে এলাকার বেশ কিছু অসহায় মহিলা তাদের দুঃখ দুর্দশার কথা বলতে ছুটে যান দেলোয়ার হোসেন বেলাল এর বাড়িতে।

এরপর তাদের অভাব অনটন এবং অসহায়ত্বের কথা বলতে শুরু করেন অসহায় মহিলারা। নেত্রী তাদের কথা মনযোগ দিয়ে শুনে তাদেরকে যেকোন মূহুর্তে প্রয়োজন হলে সরাসরি যোগাযোগ করার আশ্বস্ত করেন।

নেত্রী চলে যাওয়ার পর অসহায় এক মহিলা বলেন রিজিয়া রেজা চৌধুরী নামটি শুনেছি, তার পাঠানো অনেক উপহার পেয়েছি, সাতকানিয়া-লোহাগাড়া’য় সাড়াজাগানো তার কর্মকাণ্ড কাজ গুলোর কথা শুনেছি, তিনি আসার খবর পেয়ে বাস্তবে এক নজর দেখবো বলে ছুটে এসেছি।

দেখা করতে আসা সবাইকে জড়িয়ে ধরে তাদের সমস্যার কথা গুলো শুনেন এবং ঠিক মতন এমপি মহোদয়ের সাহায্য সহযোগিতা পায় কি না সব কিছুর খবরাখবর নেন।
দেখতে আসা মহিলাদের সাথে মন খুলে কথা বলেন এবং তাদের যে কোন মূহুর্তে প্রয়োজন হলে সরাসরি যোগাযোগ করতে আশ্বস্ত করেন।

মতামত দিন