বোয়ালখালী উপজেলার সাধারণ সম্পাদক ওসমান গনিকে অব্যাহতি দিলো জেলা যুবলীগ

বোয়ালখালী সংবাদদাতা:

বোয়ালখালী উপজেলার আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনিকে অব্যাহিত দিয়েছে জেলা যুবলীগ। নির্বাচনে সংগঠন নির্দেশনা পরিপন্থী কার্যকলাপ ও সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগে তাকে অব্যাহতি দেয়া হয় বলে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

৫ই জানুয়ারি ২০২২ইং, অনুষ্ঠিত বোয়ালখালী উপজেলার ১০নং আহলা কড়লডেঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মনসুর আহমদ কর্তৃক উত্থাপিত অভিযোগ প্রেক্ষিতে, নির্বাচনে সংগঠন নির্দেশনা পরিপন্থী কার্যকলাপ ও সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বোয়ালখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনিকে সংগঠনের দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহিত প্রদান করা হল। ৭ দিনের মধ্যে উক্ত অভিযোগের সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হলে সাময়িক অব্যাহিত ও বহিষ্কার হিসেবে গন্য হবে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বোয়ালখালী উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সায়েম কবিরকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হল। জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অব্যাহিত প্রদান করছেন বিজ্ঞপ্তিতে তথ্য জানান হয়েছে।

মতামত দিন