কলকাতায় সড়কে প্রাণ গেল চবি ছাত্রীর

ডেস্ক নিউজ: ভারতের কলকাতায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থী শাজমিলা জিসমাম মুন। তিনি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষে অধ্যয়নরত ছিলেন।

ঈদের দিন রোববার (১০ জুলাই) কলকাতার ক্যাথিড্রাল রোডে বিড়লা তারামণ্ডলের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি বাস জিসমাম মুন ও তার মা চবির ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী ডলিকে চাপা দেয়। এতে মা-মেয়ে গুরুতর আহত হন।

পরে মঙ্গলবার হাসপাতালে মারা যান মেয়ে শাজমিলা। গুরুতর আহত অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী ডলি কলকাতা পিজি হাসপাতালে চিকিৎসাধীন। তবে তিনি বর্তমানে আশঙ্কামুক্ত।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. সেলিনা আখতার ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক রাশেদ মোস্তফা।

অধ্যাপক রাশেদ মোস্তফা জানান, অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী ডলি চিকিৎসার জন্য ছেলেমেয়েদের নিয়ে ভারতে যান। ঈদুল আজহার দিন দুপুরে কলকাতার সড়কে জেব্রা ক্রসিং হয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস মা-মেয়েকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী ডলি পরিবারসহ নগরীর মেহদিবাগ এলাকায় বসবাস করেন। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায়।

মতামত দিন