লোহাগাড়ায় মাইক্রোবাসের সাথে সৌদিয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

লোহাগাড়া (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি হাজ্বী রাস্তা নামক স্থানে, আজ সকাল ১০টা ১০মিনিটে, চট্টগ্রাম মুখী সোদিয়া পরিবহন (চট্টমেট্রো- ব ১১-০০৪৫) কক্সবাজার মুখী হাইয়েজ (ঢাকা মেট্রো- চ ১৯-০৯৬৮) এর মুখোমুখী সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে হাইয়েজ গাড়ীর চালক মোঃ জামাল (৩৫) নিহত হয়েছে।

নিহত জামাল, ঢাকা মুহাম্মদ পুর ১২০৭ উত্তর সিটি কর্পোরেশনের ১৭সি হাইফেন গ্রামের হাজ্বী চিনুমিয়া রোড টিককা পাড়ার আব্দুল মজিদের ছেলে।

সাথে থাকা কোম্পানির অপর হাইয়েজ গাড়ীর ড্রাইভার মোঃ মানিক জানান,ঢাকাস্থ জুনাইদ এন্টার প্রাইজ নামক একটি কোম্পানির অধিনে দু’টি হাইয়েজ ঢাকা থেকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে আমার সাথে আসা অপর গাড়ীটি দুর্ঘটনায় কবলিত হয়। গাড়ীতে চালক ছাড়া আর কোন যাত্রী ছিলনা।

তিনি আরও জানায়, ঢাকা থেকে দু’জনই একসাথে কক্সবাজারের উদ্যেশ্যে রওয়ানা হন। গাড়ীটি প্রায় তার ১কিলোমিটার সামনে ছিল, দুর্ঘটনার পর সে একই স্থান দিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাটি দেখতে পান।
ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

দোহাজারী হাইওয়ে থানার এএসঅাই মুহাররম জানান, অাজ সকালে চট্টগ্রামের লোহাগাড়ায় সৌদিয়া পরিবহণ ও হাইস গাড়ীর সংঘর্ষে একজন প্রাণ হারায়, গাড়ী দুটি অাটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।
দোহাজারী হাইওয়ে থানার ওসি কুমিল্লায় থাকায়, ওনার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মতামত দিন