বিএনপির একাধিক শীর্ষ নেতা জাপায় আসছেন : ইঙ্গিত এরশাদের

বিএনপির বেশ কয়েকজন শীর্ষ ও জনপ্রিয় নেতা জাতীয় পার্টিতে যোগদান করছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

আজ মঙ্গলবার দুপুরে রংপুরে সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জনানা। এরশাদ ৩ দিনের সফরে বর্তমানে রংপুর অবস্থান করছেন।

এরশাদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, কেউ আসুক বা না আসুক। আওয়ামী লীগ আছে আমরাও আছি, দুইটি দল থাকলে নির্বাচন হবে। বিএনপির বড় একটি অংশ জাতীয় পার্টিতে আসতে পারে।

সাবেক রাষ্ট্রপতি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক আর না করুক তাতে কিছুই যায় আসেনা। তাদের জন্য নির্বাচন বন্ধ হবেনা, নির্বাচন হবে। ওই নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে। এছাড়া অন্যান্য রাজনৈতিক দল আছে আর আওয়ামী লীগ তো আছেই। ফলে নির্বাচন না করার ব্যাপারে বিএনপির হুমকি-ধামকি দেখিয়ে কোনো লাভ হবেনা।

খালেদা জিয়ার রায় প্রসঙ্গে তিনি বলেন, রাজনীতি করলে জেলে যেতে হবে। আমিও জেলে গিয়েছি। আর রায় দিয়েছেন বিচারক। দুর্নীতির মামলায় তার বিচার হয়েছে, তার জেল হয়েছে। এনিয়ে এতো বাড়াবাড়ি এতো হৈ-চৈ করে কি লাভ।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

মতামত দিন