লোহাগাড়া উপজেলা পরিষদের উদ্যোগে ৭দিনের ট্রেনিংসহ সেলাই মেশিন বিতরণ

লোহাগাড়া সংবাদদাতা,

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদের উদ্যোগে, ভিক্ষুক মুক্তকরণ কর্মসূচি অধিনে, ৪০জন দুস্থ মহিলাকে ৭দিনের ট্রেডিং সহ ৪০টি সেলাই মেশিন ও ১০০জন প্রান্তিক ভিক্ষুকদের নগদ টাকা ও পুর্নবাসন সামগ্রী বিতরণ করা হয়েছে।

(বুধবার) ২২শে ফেব্রুয়ারি দুপুরে লোহাগাড়া উপজেলা মিলেনায়তনে এ কর্মসূচি সম্পন্ন হয়।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব আলমের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা পরিষদের সংরক্ষিত অাসনের মহিলা ভাইস চেয়ারম্যান গুলশান আরা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আবছার,
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিক অাহমদ, প্রফেসর ইলিয়াস, আওয়ামীলীগ নেতা অাব্দুল জব্বার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ইউপি সদস্য, এবং রাজনৈতিক ব্যাক্তিগনরা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব অালম বলেন, ভিক্ষার হাত নয় স্বনির্ভর কর্মীর হাত চাই তাহলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, নারীরা পিছিয়ে থাকলে সমাজও পিছিয়ে থাকবে, তাই বর্তমান সরকার নারীদের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে।

মন থেকে এসমস্থ দুস্থদের নিয়ে কাজ করলে নিজের মধ্যে একটি অনুভূতি জাগে। তাই যতদিন অাছি লোহাগাড়াকে ভিক্ষুক মুক্ত করতে যতসম্ভব কাজ করে যাবো।

মতামত দিন