মাদারীপুরে রাজ্জাকের খুনিদের ফাঁসির দাবীতে বিক্ষোভ

মো, সাইফুল ইসলাম মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জয়াইর এলাকার রাজ্জাক হাওলাদার হত্যার প্রতিবাদে ফুষে উঠছে মাদারীপুরের সাধারণ জনগন। খুনিদের ফাসীঁর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টার মস্তফাপুর বাসস্টান্ডে হাজার হাজার জনগন উপস্থিত থেকে রাজ্জাক হাওলাদারের খুনিদের ফাসীঁর দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

এসময় ঢাকা-বরিশাল মহাসড়ক ও মাদারীপুর – শরিয়তপুুর আঞ্চলিক সড়কের সকল যান চলাচলবন্ধ হয়ে যায়।তবে এলাকাবাসী ও মৃত্য রাজ্জাক এর পরিবারবর্গের দাবী প্রকৃত সকল অপরাধীদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ফাসীঁর আদেশ কার্যকর করা হোক।

উলেক্ষ্য : গত(৬-০২-১৮) সোমবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না রাজ্জাক হাওলাদারকে। মঙ্গলবার বিকেলের দিকে বাড়ি কাছের একটি পরিত্যাক্ত পুকুরের পাশে পায়ের ছাপ ও জুতা দেখে সন্দেহ হয় স্থানীয়দের। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ডোবা থেকে লাশটি উদ্ধার করে। এসময় লাশের সারা শরিরে ইট বাঁধা ছিল ।

পরিবারের ধারনা পূর্ব শত্রুতার জের ধরে রাতেই কেউ হত্যা করে লাশটি পুকুরে ফেলে রেখেছে। নিহত রাজ্জাক হাওলাদার ওই এলাকার দেরা হাওলাদারের ছেলে। সে পেশায় একজন কৃষক ছিলেন।

ঘটনার প্রায় এক সপ্তাহ পরে(১২-০২-১৮) সোমবার রাতে রাজ্জাকর হত্যার অন্যতম আসামী শাহিন মীরকে গ্রেফতার করেছে পুলিশ।

মতামত দিন