শ্রীদেবীর মরদেহ মুম্বাইয়ে, আজ শেষকৃত্য

বহু নাটকীয়তার পর দুবাই থেকে ভারতের মুব্বাইয়ে পৌঁছেছে শ্রীদেবীর মরদেহ। মঙ্গলবার রাত ৮টার দিকে একটি বিশেষ বিমানে তার মরদেহ ভরতে পৌঁছায় বলে খবরে জানায় এনডিটিভি। শ্রীদেবীর দেবর এবং চলচ্চিত্র তারকা অনিল কাপুরসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য বিমানবন্দরে তার মরদেহ রিসিভ করতে যান।

শ্রীদেবীর পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, আজ (বুধবার) সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত মুম্বাইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে সর্বসাধারণে শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হবে।

এরআগে মঙ্গলবার বিকেলে দুবাই পুলিশ তার মরদের পরিবারের কাছে হস্তান্তর করে।

ননদের মেয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরিবারের সঙ্গে দুবাই যান শ্রীদেবী। গত শনিবার সেখানকার একটি হোটেলের রুম থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। কাপুর পরিবারের পক্ষ থেকে প্রথমে তার মৃত্যুর কারণ হিসেবে, হার্ট অ্যাটাকের কথা বলা হলেও। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, হোটেলের বাথটাবের পানিতে ডুবেই মৃত্যু হয়েছে তার। ৫৪ বছর বয়সী এ অভিনেত্রীর শরীরে অ্যালকোহলের নমুনা মিলেছে বলেও জানানো হয়।

শ্রীদেবীর মৃত্যু নিয়ে নানা প্রশ্ন উঠার পর তার স্বামী বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করে দুবাই পুলিশ। শ্রীদেবীর মৃত্যুর সময় তিনিও দুবাইতেই ছিলেন। মঙ্গলবার বনি কাপুরের পাসপোর্ট জব্দ করে তৃতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়।

মতামত দিন