চট্টগ্রামে মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড স্টাইলাইনের জমকালো উদ্বোধন

চট্টগ্রামে প্রথম শো-রুম চালু করেছে জনপ্রিয় হিজাব ও মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড স্টাইলাইন (Styline Collection)।

বৃহষ্পতিবার বিকালে ষোলশহর ২নং গেটে অবস্থিত চট্টগ্রামের সর্বাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত সুপার মার্কেট ফিনলে স্কয়ারে চট্টগ্রামের প্রথম আউটলেটটি উদ্বোধন করেন প্রসিদ্ধ মেকআপ আর্টিস্ট আনিকা আনোয়ার, শিক্ষাবিদ সালমা হক, উদ্যোক্তা রুম্মান আহমেদ, উদ্যোক্তা ও সংগঠক ইসমাইল চৌধুরী এবং স্টাইলাইন কালেকশনের প্রতিষ্ঠাতা ও সিইও খুবাইব চৌধুরী প্রমুখ।

ফিতা এ কেক কাটার মধ্য দিয়ে জনাকীর্ণ উদ্বোধনী অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

উদ্বোধনী অফার হিসাবে স্টাইলাইন প্রথম ৫০জন ক্রেতার জন্য রেখেছে আকর্ষণীয় উপহার সামগ্রী। এছাড়াও উদ্বোধনী ছাড় হিসেবে ৮ থেকে ১৪ মার্চ ২০১৮ পর্যন্ত প্রত্যেক গ্রাহক যে কোন প্রোডাক্টে পাবেন ১০% মূল্যছাড়।

উল্লেখ্য, সুদৃশ্য হিজাব নিয়ে যাত্রা শুরু করা স্টাইলাইনে ক্রেতাসাধারণ পাবেন বাংলাদেশের প্রসিদ্ধ ব্র্যান্ডের রকমারি স্টাইলের ড্রেস, আবায়া, গাউন এবং মডেস্ট পোশাক। তাছাড়াও থাকছে মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ান টপ-ব্র্যান্ডের হালাল ও অর্গ্যানিক কসমেটিকস। ক্রেতা সাধারণের সুবিধার্থে চট্টগ্রামের প্রথমসারির ব্র্যান্ড পার্লার ‘হাবিব তাজকিরা’স’ (Habib Tazkira’s), হ্যামার স্ট্রেন্থ ফিটনেস সেন্টার (Hammer Strength Fitness & Training Center), আইসবার্গ আইসক্রিম পার্লার (Iceberg), হাইড আউট রেস্টুরেন্ট এন্ড লাউঞ্জ (The Hide out – Lounge & game Zone) এবং উইন্ড অফ চেইঞ্জ রেস্টেুরেন্টের (Wind of change – Rooftop Music lounge & Multi Cuisine Restaurant) গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ ছাড়। গার্লস প্রায়োরিটি () স্টাইলাইন চট্টগ্রামের জনসংযোগ (পিআর) পার্টনার এবং অনুষ্ঠান ব্যবস্থাপনায় থাকছে জনপ্রিয় কর্পোরেট ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘নকশা’ (Noksha)।

মতামত দিন