এতিমের টাকা খেয়ে ক্ষমতায় আসতে পারবে না বিএনপি-মিরসরাইয়ে গণপূর্তমন্ত্রী

এম মাঈন উদ্দিন, মিরসরাই:

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, এতিমের টাকা খেয়ে ক্ষমতায় আসতে পারবে না বিএনপি।খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন কোন ভাতা দিতে পারে নাই, উল্টো বন্ধ করে দিয়েছে। আর শেখ হাসিনা অবহেলিত মানুষের পাশে আছেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, পঙ্গু ভাতাসহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছেন আমাদের সরকার। যারা এতিমের টাকা মেরে খায় তারা কোনদিন ক্ষমতায় আর আসতে পারবে না। এতিমের টাকা লুট করার কারনে আদালত খালেদা জিয়াকে ৫বছেরের জেল দিয়েছে। আর তাঁর ছেলেকে দিয়েছে ১০বছরের জেল। বিচার করেছে আদালত, শেখ হাসিনা নয়।

শুক্রবার (৯ মার্চ) বিকেলে উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এবছরেই মিরসরাইয়ে শতভাগ বিদ্যুৎ পৌঁচে দিবো। এ মিরসরাইয়ে কেউ বিদ্যুৎবিহীন থাকবেনা। মিররসরাইয়ে আর কোন রাস্তা কাঁচা থাকবেনা। মিরসরাইয়ে অর্থনৈতিক অঞ্চলের শিল্পকারখানা গড়ে উঠলে কেউ বেকার থাকবেনা। ৫০লক্ষ লোকের কর্মসংস্থান হবে।

বিগত সরকার আমলে এই (আবুতোরাব) এলাকায় কেউ শান্তিমত ঘুমাতে পারেনাই, কেউ সন্ধ্যারপর বাড়ি থেকে বের হতে পারেনাই, আর এখন আওয়ামীলীগ সরকার আমলে আপনারা নির্বিঘ্নে সন্ধ্যা নয় গভীর রাতেও চলাচল করছেন।

মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নে বাংলাদেশ সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধাভোগীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টারের সভাপতিত্বে এবং মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য নাসির উদ্দিন মিলনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিহির কান্তি নাথ, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজ্বী বেলাল হোসেন, সাধারন সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর তোফায়েল উল্লা চৌধুরী নাজমুল, উপজেলা আওয়ামীলীগের শ্রম-বিষয়ক সম্পাদক নুরুল গনি, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আনোয়ার দুলাল, সহ-সভাপতি আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক খন্দকার হারুন, যুগ্ন সাংগঠনিক সম্পাদক নুরে আলম চৌধুরী মাসুদ, যুগ্ন সাংগঠনিক সম্পাদক কাজী মিলন, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আবু মোস্তফা কামাল প্রমুখ।

মতামত দিন