অনলাইন ঐক্য ফোরামের উদ্যোগে পানাম নগরীতে কবি-লেখক-সংগঠক মিলনমেলা ও বনভোজন

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় অবস্থিত ঐতিহাসিক প্রত্নতাত্ত্বিক নিদর্শনের জাদুঘর ও পানাম নগরীতে শুক্রবার (৯ মার্চ ) অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ অনলাইন ঐক্য ফোরাম কর্তৃক আয়োজিত “কবি-লেখক-সংগঠক মিলনমেলা-২০১৮”।

সকাল সোয়া ৬টায় কলেজগেট, গাজিপুর হতে বনভোজনের বাসের যাত্রা শুরু হয়ে রাজধানীর বিভিন্ন স্থান থেকে বনভোজনে অংশগ্রহণকারী যাত্রীদের বাসে তুলে নেওয়া নেওয়া হয়। বনভোজনে অংশগ্রহণকারী সবার জন্য সকালের নাস্তা, দুপুরের খাবার ও সন্ধ্যাকালীন নাস্তার ব্যবস্থা করা হয়। এছাড়াও বনভোজনে দুটি স্পট প্রদর্শনের জন্য সবাইকে প্রবেশ টিকেটের ব্যবস্থা করে দেওয়া হয়। প্রবাসী কবি ফয়জুর রহমান (উপদেষ্টা, বাকপ) এর সৌজন্যে বনভোজনে অংশ গ্রহণকারী সবাইকে টি-শার্ট দেওয়া হয়।

বনভোজনে অংশ গ্রহণকারীদের নিয়ে পাঁচটি ইভেন্টে খেলাধুলার ব্যবস্থা করা হয় এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়াও স্বরচিত কবিতা পাঠ, গান, যাদু প্রদর্শন ও নাচের ব্যবস্থা ছিল। বিভিন্ন সংগঠনের কবি, লেখক ও সংগঠকদের অংশগ্রহণে একটি প্রাণবন্ত মিলনমেলা অনুষ্ঠিত হয়।

বনভোজনের আয়োজনে যাঁরা সহযোগিতা করেছিলেন, বিশিষ্ট কবি আতিক হেলাল, কবি, সংগঠক ও প্রকাশক মাহাবুবা লাকি, কবি, সংগঠক ও প্রকাশক সিদ্দিক আহমেদ, কবি ফিরোজ মোল্লা, কবি মামুন আব্দুল্লাহ্, কবি আবু সাহেদ সরকার, কবি মোঃ ইয়াকুব ও সংগঠক সিদ্দিকুর রহমান।
আয়োজনের তত্ত্বাবধায়নে ছিলেন, কবি ও সংগঠক এম. মোস্তাকিম বিল্লাহ্ এবং সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন কবি ও সংগঠক সৈয়দ আসাদুজ্জামান সুহান।

মতামত দিন