ঘাতক চালকের শাস্তির দাবীতে লক্ষ্মীপুরের কমলনগরে মানববন্ধন

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
ঘাতক চালকের বিচার ও নিরাপদ সড়কের দাবিতে লক্ষ্মীপুরের কমলনগরে মানববন্ধন করা হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা সদর হাজিরহাট বাজারে এ মানববন্ধন করা হয়। এ সময় হাজিরহাট মিল্লাত একাডেমী ও তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহস্রাধিক ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক, সুধীজন ও স্থানীয়রা এ মানববন্ধ অংশ নেয়।

কমলনগর প্রেসক্লাব সভাপতি এম এ মজিদ সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জায়েদ বিল্লাহ, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ শাহজাহান হাজিরহাট মিল্লাত একাডেমীর সহকারি শিক্ষক মীর হোসাইন মারুফ ও আবদুল মান্নান এবং বিদ্যালয়ের শিক্ষার্থী দোলন, মেহেরাজ হোসেন অপু, ঈষিকা আহমেদ, বেলাল হোসেন, মাসুদ রানা, আহমেদ রুবায়্যইত, ইপফাত জাহান, ইসপিতা আলম এবং তোয়াহা স্মৃতি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ইলমা জাহান মুনতাহা, সালমা আকতার রাবেয়া প্রমুখ।

প্রসঙ্গত: শুক্রবার বিকেলে হাজিরহাট মিল্লত একাডেমীর (উচ্চ বিদ্যালয়) সপ্তম শ্রেণির ছাত্র তামিম হোসাইন দিহানকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের ফোরকানিয়া এলাকায় একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সে নিহত হয়। ঘটনার পর থেকে মাইক্রোবাস ও ড্রাইভার পলাতক রয়েছে। নিহত দিহান উপজেলার চর জাঙ্গালীয়া গ্রামের স্থানীয় সংবাদ কর্মী ইসমাইল হোসাইন বিপ্লবের ছেলে।

মতামত দিন