মিরসরাইয়ের করেরহাট রংধনু ক্লাব টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

মিরসরাইয়ের করেরহাটে ১ম রংধনু ক্লাব টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সোমবার রাত ৮ টায় (১২ মার্চ) খেলার শুরুর পুর্বে ক্লাবের সাধারন সম্পাদক কিশোর চক্রবতী ও কোষাধ্যক্ষ সোহেল উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন সমাজসেবক, দানবীর স্বপন চৌধুরী। করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কালা চাঁদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন। ফাইনাল খেলার উদ্বোধন করেন করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন রংধনু ক্লাবের সভাপতি আবদুল্লা আল হানিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক নয়া দিগন্তের মিরসরাই প্রতিনিধি ও মিরসরাই টাইসম এর সম্পাদক, প্রকাশক এম মাঈন উদ্দিন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র মিরসরাই প্রতিনিধি এম আনোয়ার হোসেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, যুবলীগ নেতা ইসমাঈল রানা, রংধনু ক্লাবের উপদেষ্টা আনোয়ারুল আজিম মিল্টন, রতন চক্রবর্তী, বিজয় চক্রবর্তী ও আনোয়ার হোসেন।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে টাইগার একাদশ করেরহাট বনাম ফুটন্ত গোলাপ মিঠাছড়া। ফলাফলে টাইগার একাদশ ২৪ রানে জয়লাভ করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সাখাওয়াত।

১৬ টি দলের অংশগ্রহণে এই টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্ণামেন্টের প্রতিটি খেলায় রংধনু ক্লাব মাঠে বিপুল দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

রংধনু ক্লাবের সভাপতি আবদুল্লা আল হানিফ বলেন, আমাদের লক্ষ্য যুবসমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তোলা, যাতে করে তারা সকল খারাপ কাজ থেকে বিরত থাকে। সকলের সার্বিক সহযোগিতায় রংধনু ক্লাব টি-১০ গোল্ডকাপ অলিম্পিক নাইট ক্রিকেট টুর্ণামেন্ট সফল ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। টুর্নামেন্টের ধারাবাহিকতা রক্ষার্থে ভবিষ্যতে সকলের সহযোগিতা কামনা করছি।

মতামত দিন