বান্দরবানের লামামুখ উচ্চ বিদালয়ের বার্ষিক পিকনিক ও ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন

বান্দরবানের লামার মাধ্যমিক পর্যায়ের সুনামধন্য প্রতিষ্ঠান লামামুখ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বার্ষিক পিকনিক-২০১৮ বৃহস্পতিবার (১৫ মার্চ) বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর শুক্কুর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার খিনওয়ান নু।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভূঁইয়া, লামা পৌরসভার প্যানেল মেয়র মো. হোসেন বাদশা, লামা সরকারী উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোজাম্মেল হক, ইয়াংছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুফিজ উদ্দিন, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম সহ প্রমূখ। এছাড়া বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষকমন্ডলী, অভিভাবক, সাংবাদিক ও শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশ নেয়।

সকাল ১০টায় জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরু হয়। আলোচনা সভা শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। সবশেষে বার্ষিক পিকনিক এর আয়োজনে অতিথি, শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রী সহ প্রায় ৯শত লোক মধ্যাহ্ন ভোজে অংশ নেয়। এতে করে বিদ্যালয় প্রাঙ্গনে এক মিলনমেলায় সৃষ্টি হয়।

মতামত দিন